8 Ball Pool হ্যাক করে জিতে নিন আনলিমিটেড কয়েন


অনলাইনে আর্কেড গেম খেলেন অথচ facebook এ Miniclips এর 8 Ball Pool খেলেননি এরকম লোক খুব কম আছে। প্রায় ২ কোটি ৫০ লক্ষ লোক প্রতিদিন এই অনলাইন গেমটি খেলে থাকেন। আর সব গেমের মতই এখানেও হার জিত আছে। যারা গেমটি নিয়মিত খেলেন তারা ব্যাপারটা বুঝতে পারবেন। আর যারা আগে খেলেননি তারা এই লিঙ্কে গিয়ে গেমটি খেলতে পারেন।

এখন আসল কথায় আসি। বাংলাতে এরকম গেমের ভাগ্য বুঝাতে অনেকেই "গোল গুটির খেলা" কথাটা বলে থাকেন। আমরা যারা নিয়মিত খেলি তারা একটা ব্যাপার খুব ভালোমত খেয়াল করেছি যে কাছের বল গুলো পট করতে সমস্যা তেমন একটা না হলেও পট থেকে দূরের বল গুলো খেলার সময় নিশানা প্রায় সময়ই ভূল হয়। ফলাফল হয় একটা মিস করে গেম হেরে যাওয়া। এরকম পরিস্থিতিতে মনে হয়, "ইশ গাইড লাইনটা যদি আরেকটু বড় হত!"

আর ইশ আহা নয়। চলুন একটা সিম্পল হ্যাক করে গাইড লাইনটা টেনে লম্বা করে ফেলি।

প্রথমেই যে ছোট্ট প্রোগ্রামটা আমাদের লাগবে সেটা হল Cheat Engine (11.6 MB) আমরা যে হ্যাক টুল নিয়ে কাজ করব সেটার জন্য Cheat Engine টা লাগবে। এই লিঙ্ক থেকে প্রোগ্রামটা ডাউনলোড করে শুধু ইন্সটল করে রেখে দিন। মেইন প্রোগ্রামটা আমাদের সরাসরি লাগবে না।

এবার এই লিঙ্ক থেকে হ্যাকিং ফাইলটি ডাউনলোড করে নিন। এটাই মূলত আমাদের কাজে লাগবে।

যে কোন ব্রাউজারে 8 Ball Pool লোড করে নিন। সম্পুর্ন লোড হয়ে গেলে এবার হ্যাক ফাইলটা ডাবল ক্লিক করে রান করান। নিচের মত একটা উইন্ডো ওপেন হবে।


এবার প্রথমে যে ব্রাউজারে গেমটি লোড করেছেন, হ্যাকটুলের ব্রাউজার সিলেকশন মেনু থেকে সেটি সিলেক্ট করে সিলেক্ট বাটনটি ক্লিক করুন। নিচের মত লাল লেখা আসবে ড্রপডাউনের নিচে।


এবার নিচের বক্স থেকে Enable All করে দিন। ব্যাস হয়ে গেল আপনার হ্যাক। এবার 8 Ball Pool খেলুন প্রোফেশনালের মত। আর জিতে নিন আনলিমিটেড কয়েন।

ট্রিক্স টা ভালো লাগলে লাইক দিতে ভুলবেন না। আর ফ্রেন্ডদের সাথে শেয়ার করে হয়ে উঠুন প্রোফেশনাল দল।
8 Ball Pool হ্যাক করে জিতে নিন আনলিমিটেড কয়েন 8 Ball Pool হ্যাক করে জিতে নিন আনলিমিটেড কয়েন Reviewed by Asad Bin Abdullah on February 26, 2018 Rating: 5

5 comments:

Powered by Blogger.